মেঘা
- মারুফুল আনাম রঙ্গন ০৫-০৫-২০২৪

মেঘা,
অনেক ভেবে তোমায় লেখা-

কতবার ছিড়েছি কাগজ,
বসার ঘরের এককোণে,
একদম নিজের মত করে
লিখতে বসে তোমায়
অজস্র বার থমকেছি;
কি আছে এমন কথা,
এত বছরেও বলা হয়ে ওঠেনি!
ভাবছ বুঝি! আজ তবে হঠাৎ!

কথার জল জড়িয়ে দিয়ে,
ছড়িয়ে দিয়ে শুকনো স্বরে,
শুধু জানতে চাওয়া,
কেমন আছো তুমি?
লেখো না কেন আমায়?
ভালবাসি বলতে আজো বাঁধে?
মিঠে দুষ্টুমি গুলো ভুলেছ না কি?
আর আমায় মনে পড়ে না?

উত্তরের কোনো প্রতীক্ষা নেই,
মেঘা, শুধু মনে মনে একবার
ভালবাসি বললেই হবে!

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।